চৌগাছা পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি

আপডেট: 06:53:37 19/11/2019



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
সম্প্রতি যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুণ্ডু এবং সাধারণ সম্পাদক যোগেশচন্দ্র দত্ত এই কমিটির অনুমোদন দেন।
কাটগড়া ডা. সাইফুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ বলাইচন্দ্র পালকে সভাপতি ও চৌগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট উপজেলা কমিটি এবং অশোককুমার হালদারকে সভাপতি ও অভিজিৎকুমার রায়কে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যের চৌগাছা পৌর কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন পেয়েছে।
উপজেলা কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে যথাক্রমে ধীরেন্দ্রনাথ দে, শ্যামলকুমার বিশ্বাস, সুকুমার সরকার, রমনীরঞ্জন কুণ্ডু এবং সন্তোষকুমার রায়কে। যুগ্ম সম্পাদক হয়েছেন যথাক্রমে নিতাইকুমার সরকার ও সহ-অধ্যাপক প্রদীপচন্দ্র রায়। এছাড়া কোষাধ্যক্ষ করা হয়েছে ভবদেব দত্ত, সহ-কোষাধ্যক্ষ প্রকাশচন্দ্র বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ডা. বিজয়কৃষ্ণ অধিকারী, সহ-সাংঠনিক সম্পাদক সুকুমার ঘোষ, দপ্তর সম্পাদক মানিক কুণ্ডু, সহ-দপ্তর সম্পাদক পবিত্রকুমার কুণ্ডু, প্রচার সম্পাদক সহ-অধ্যাপক অমলকুমার সাহা, সহ-প্রচার সম্পাদক উত্তমকুমার বিশ্বাস। আইনবিষয়ক সম্পাদক করা হয়েছে স্থানীয় সাংবাদিক শ্যামলকুমার দত্তকে। কমিটিতে ৩০ জনকে সম্পাদকীয় পদে এবং ৩১ জনকে নির্বাহী সদস্য রাখা হয়েছে।
এর আগে ২৫ জুন উপজেলা পূজা উদযাপন পরিষদের আগের কমিটি ভেঙে দিয়ে অধ্যক্ষ বলাইচন্দ্র পালকে সভাপতি ও ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়কে সভাপতি করে তাদের একমাসের মধ্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়।
পৌর পূজা উদযাপন পরিষদে সহ-সভাপতি করা হয়েছে রতনকুমার দে, রণজিতকুমার দে, মনোজ হালদার, দেবরাজকুমার বিশ্বাস এবং অশোক সরকারকে। যুগ্ম সম্পাদক করা হয়েছে কার্তিকচন্দ্র দে ও সুজন বিশ্বাসকে। এই কমিটিতেও ৩০ জনকে সম্পাদকীয় পদে এবং ৩১ জনকে সদস্য রাখা হয়েছে।

আরও পড়ুন