চৌগাছা পাবলিক লাইব্রেরির নতুন কমিটির শপথ

আপডেট: 07:14:26 18/01/2021



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা পাবলিক লাইব্রেরির দশম কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শপথ পরিচালনা করেন পাবলিক লাইব্রেরির দশম কার্যনির্বাহী পরিষদের নির্বাচন কমিশন প্রধান চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সহ-অধ্যাপক আতিকুর রহমান।
সোমবার (১৮ জানুয়ারি) বেলা ১১টায় শহরের সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই শপথ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার ও পাবলিক লাইব্রেরির সভাপতি প্রকৌশলী এনামুল হক।
শপথ অনুষ্ঠানের আগে লাইব্রেরির নবনির্বাচিত সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মামুন শামীম আক্তার লিখনের সঞ্চালনায় নির্দেশনামূলক আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও পাবলিক লাইব্রেরির সভাপতি প্রকৌশলী এনামুল হক। সংক্ষিপ্ত আলোচনা করেন লাইব্রেরির নবনির্বাচিত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম ও বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল জলিল।
শপথ অনুষ্ঠানের অংশ নেন পাবলিক লাইব্রেরির নবনির্বাচিত সহ-সভাপতি অ্যাডভোকেট তজিবর রহমান, সহ-অধ্যাপক শেখ মাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহ-সাধারণ সম্পাদক আজিজুর রহমান অ্যাডমিরাল, অর্থ-সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মামুন শামীম আক্তার লিখন, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক জাফর ইকবাল লিটন, নির্বাহী সদস্য যথাক্রমে নাসরিন সুলতানা, অমেদুল ইসলাম, আকরামুল ইসলাম, শওকত আলী, সামাউল ইসলাম, সাহিদুজ্জামান সবুজ, মো. আলমগীর, আক্তারুজ্জামান, হাবিবুর রহমান স্বপন ও রতন হোসেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সদস্য চৌগাছা সরকারি কলেজের সহকারী অধ্যাপক আব্দুল হামিদ কেনেডি ও চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মশিয়ার রহমান, পাবলিক লাইব্রেরির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

আরও পড়ুন