চৌগাছায় বিচারকের বাবা ব্যাংকার গর্ভবতীর করোনা

আপডেট: 06:06:55 13/07/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় এক গর্ভবতী নারী, সোনালী ব্যাংকের দুই কর্মকর্তা এবং একজন বিচারকের বাবার করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার লাকি।
এনিয়ে চৌগাছায় মোট করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৪৯-এ। এদের মধ্যে ৩৫ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।
আজ নতুন করে শনাক্তরা হলেন মেহেরপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিরিন নাহার বেবীর বাবা নজরুল ইসলাম, সোনালী ব্যাংক চৌগাছা শাখার দুই কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও হাসান আলী এবং সিংহঝুলী গ্রামের এক গর্ভবতী নারী।
এদের মধ্যে নজরুল ইসলাম পৌরসভার তারিনিবাস গ্রামের বাড়িতে, ব্যাংক কর্মকর্তা হাসান আলী পৌরসভার হুদাপাড়ায় নিজ বাড়িতে, জাহাঙ্গীর আলম যশোর শহরের বাসায় এবং গর্ভবতী নারী উপজেলার সিংহঝুলী গ্রামে বাবার বাড়িতে আইসোলেশনে আছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার লাকি বলেন, গত ১১ জুলাই তাদের নমুনা পাঠানো হয় যশোর সিভিল সার্জন অফিসে। সেখান থেকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পাঠানো হয়। রোববার যবিপ্রবির পরীক্ষণ দল এই তিনজনের করোনা শনাক্ত করে; যে রিপোর্ট সোমবার এসে পৌঁছায়।

আরও পড়ুন