চৌগাছায় নৌকার প্রার্থী হিমেল, বাঘারপাড়ায় বাচ্চু

আপডেট: 12:07:12 14/01/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : চতুর্থ ধাপে পৌর নির্বাচনে যশোরের চৌগাছায় নূর উদ্দিন আল মামুন হিমেল ও বাঘারপাড়ায় মো. কামরুজ্জামান বাচ্চু দলীয় প্রতীক নৌকা পেয়েছেন।  এই দুজনই বর্তমান মেয়র।  
আমাদের চৌগাছা (যশোর) প্রতিনিধি জানান, চৌগাছা পৌরসভা নির্বাচনে আবার নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল।
বুধবার রাতে ফোনে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে হিমেল বলেন, ইতোমধ্যে কেন্দ্রীয়ভাবে চূড়ান্ত প্রার্থীদের তালিকায় তার নাম প্রকাশ করা হয়েছে।
দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, 'আল্লাহর অশেষ রহমতে আমি আবার নৌকা প্রতীক পেয়েছি। মনোনয়নপত্র জমা দিয়ে প্রচার-প্রচারণা শুরু করবো। আপনারা অতীতেও যেভাবে আমার পাশে ছিলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচন সেভাবেই আমার পাশে থাকবেন, সেই প্রত্যাশা করি।'
বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি জানান, ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে বাঘারপাড়া পৌরসভার নির্বাচনে ফের মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কামরুজ্জামান বাচ্চু। ২০১৫ সালে নৌকা প্রতীকে প্রথমবারের মতো তিনি মেয়র নির্বাচিত হন।   
বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তাকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় প্রতীক (নৌকা) মনোনয়ন দেওয়া হয়। এমন ঘোষণা শোনার পর দলীয় নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানান।
মেয়র কামরুজ্জামান বাচ্চু প্রতিক্রিয়ায় বলেন, 'সব মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় প্রিয় নেত্রী শেখ হাসিনা দ্বিতীয়বারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাব। দলীয় প্রতীক পাওয়ায় আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আন্তরিক অভিনন্দন জানাই।'

আরও পড়ুন