চৌগাছায় দুর্ঘটনায় আহত ছাত্রের মৃত্যু, চিকিৎসাধীন ২

আপডেট: 04:13:36 16/02/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় ভালোবাসা দিবসে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় আহত আল-আমীন (১৫) নামে এক মাদরাসাছাত্র মারা গেছে।
আল-আমীন উপজেলার স্বর্পরাজপুর গ্রামের মেছের আলীর ছেলে।
দুর্ঘটনায় আহত আমীনের বন্ধু আব্দুল্লাহ (১৫) ঢাকা মেডিকেলের আইসিইউতে ও অন্য বন্ধু হাবিবুর রহমান (১৫) চৌগাছা হাসপাতালে ভর্তি রয়েছে।
হতাহত তিনজনই উপজেলার জগদীশপুর ইউনিয়নের স্বর্পরাজপুর দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্র।
১৪ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার কান্দি গ্রামে দুর্ঘটনাটি ঘটে। চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রোববার ভোররাত চারটার দিকে দৌলতদিয়া ফেরিঘাটে মৃত্যু হয় আল-আমীনের। এদিনই বেলা দুইটায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
স্বর্পরাজপুর দাখিল মাদরাসার সুপার ও গ্রামের সাবেক ইউপি সদস্য আম্মাদুল ইসলাম বলেন, ১৪ ফেব্রুয়ারি শুক্রবার তারা তিন বন্ধু মোটরসাইকেলে ঘুরতে যায়। একপর্যায়ে বিকেল চারটার দিকে কান্দি গ্রামের মোহাম্মদ আলীর বাড়ির পাশের সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মেহগনিগাছে ধাক্কা দেয় তাদের বহনকারী মোটরসাইকেলটি। দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক আড়কান্দি গ্রামের জহির উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (১৫), স্বর্পরাজপুর গ্রামের মেছের আলীর ছেলে আল-আমীন (১৫), আড়কান্দি গ্রামের আসাদুর রহমানের ছেলে আব্দুল্লাহ (১৫) আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গুরুতর আহত আব্দুল্লাহ ও আল-আমীনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে আব্দুল্লাহকে ঢাকায় পাঠানো হয় উন্নত চিকিৎসার জন্য। আর আল-আমীনকে ওষুধ দিয়ে চিকিৎসকরা বলে দেন, তিনদিনের মধ্যে ব্যথা না কমলে আবার নিয়ে আসতে হবে। পরে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে আসেন। শনিবার দুপুরের পর অবস্থার অবনতি হলে আল-আমীনকে আবারো যশোর  জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হতে থাকলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এরপর অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেওয়ার পথে দৌলতদিয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়।
আম্মাদুল ইসলাম আরো জানান, রোববার দুপুর ১২টা ১৫ মিনিটে নামাজে জানাজা শেষে দুপুর দুইটার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি জানান, ঢাকা মেডিকেলে আইসিইউতে রাখা হয়েছে আব্দুল্লাহকে। তার মাথায় একটি অপারেশন করা হয়েছে। আর হাবিবুর চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আরও পড়ুন