চৌগাছায় এমপির ভ্রাম্যমাণ মেডিকেল টিম

আপডেট: 03:16:49 09/04/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় ‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’- এই ভাবনা নিয়ে করোনাভাইরাসকালে সাধারণ রোগীদের চিকিৎসা দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করা হয়েছে।
যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) এমপি মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে এই মেডিকেল টিম গঠন করা হয়েছে। বৃহস্পতিবার এই মেডিকেল টিম উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে সাধারণ রোগীদের চিকিৎসাসেবা দেওয়া শুরু করেছে।
বৃহস্পতিবার বেলা ১১টায় চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ভ্রাম্যমাণ মেডিকেল টিম উদ্বোধন করেন সংসদ সদস্য ডাক্তার নাসির।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, পৌরসভার মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান ও এস এম সাইফুর রহমান বাবুল, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু সৈয়দ মো. শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসাইন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু প্রমুখ।
এর আগে বুধবার ঝিকরগাছা উপজেলায় নিজ উদ্যোগে অনুরূপ একটি মেডিকেল টিমের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. নাসির উদ্দিন।

আরও পড়ুন