চার নার্সকে পদায়নের সেই ইমেইল জাল!

আপডেট: 11:21:26 14/11/2019



img

স্টাফ রিপোর্টার : যশোর জেনারেল হাসপাতালে আলোচিত চার সিনিয়র স্টাফ নার্সের পদায়নের প্রজ্ঞাপনটি জাল। যে কারণে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের পদায়নপত্র গ্রহণ করেনি।
তবে সেবা পরিদপ্তরের অ্যাড্রেস থেকে কীভাবে এই ইমেইল এলো, তা নিশ্চিত হতে পারেনি কর্তৃপক্ষ। সে বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পরিদপ্তরের পরিচালক আলম আরা বেগমের কাছে ফিরতি মেইল গেছে যশোর থেকে।
এই তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ।
হাসপাতালের প্রশাসন সূত্রে জানা গেছে, চলতি মাসের ৯ নভেম্বর সেবা পরিদপ্তর থেকে হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স তহমিনা বেগম, মরিয়ম পারভীন, বাসন্তি ভদ্রা এবং সালমা সুলতানার নামে আলাদাভাবে সুপারভাইজার পদে পদায়নের প্রজ্ঞাপন প্রতিষ্ঠানের ইমেইল আসে। প্রজ্ঞাপনটি পরদিন উপ-সেবা তত্ত্বাবধায়ক ফেরদৌসী বেগমের কাছে দেওয়া হয়। কিন্তু কিছু অসঙ্গতি থাকায় তত্ত্বাবধায়ক পদায়নপত্রটি সঠিক কি-না, তা নিয়ে সন্দেহ দেখা দেয়।
এই বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটু বলেন, সেবা অধিদপ্তরের ফিরতি ইমেইল বৃহস্পতিবার সকালে এসেছে। সেখানে সেবা পরিদপ্তরের পরিচালক আলম আরা বেগম জানিয়েছেন, যশোরে কোনো সেবিকাকে পদায়নের জন্য প্রজ্ঞাপন জারি হয়নি।
কিন্তু সেবা পরিদপ্তরের অ্যাড্রেস ব্যবহার করে কীভাবে যশোর জেনারেল হাসপাতালে ইমেইলে প্রজ্ঞাপন এলো, তা এখনো রহস্যই থেকে গেছে। বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষর কাছে ফিরতি মেইল দেওয়া হয়েছে যশোর থেকে।

আরও পড়ুন