চলতি মাসেই বিয়ে বরুণ-নাতাশার!

আপডেট: 10:05:48 13/01/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : ছোটবেলার বন্ধু নাতাশা দালালের প্রেমে পড়েছেন বরুণ ধাওয়ান- এ খরব বলিউড পাড়ার প্রায় সবাই জানেন। তবে যেটা এখনো চাউর হয়নি তা হলো- চলতি জানুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।
ভারতীয় গণমাধ্যম পিংকভিলা বলছে, এটি হতে যাচ্ছে পাঞ্জাবের আলিবাগের একটি পাঁচতারা হোটেলে। এজন্য তারা বুকিংও সম্পন্ন করেছেন।
তাই নয়, বিনোদনবিষয়ক এ পত্রিকা রীতিমতো বিয়ের আয়োজনের নানা বিষয় প্রকাশ করেছে। তারা জানায়, কোভিড বিধি মেনেই হবে সমস্ত আপ্যায়ন। করোনা আবহে আমন্ত্রিতদের তালিকায় প্রচুর কাটছাঁট করা হচ্ছে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন ছাড়া অন্য কেউই এই দাওয়াতকার্ড পাচ্ছেন না। ২০০ অতিথি বিবাহ আসরে উপস্থিত থাকবেন।
তবে আয়োজনে কমতি থাকছে না। জম্পেশ আনুষ্ঠানিকতা পর্বগুলোতে পাঞ্জাবি মতে বিয়ে সারবেন বরুণ ও নাতাশা।
প্রসঙ্গত, ছোটবেলা থেকে বন্ধুত্ব বরুণ-নাতাশার। ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় তাদের পরিচয়। বছর কয়েক আগে নাতাশার সঙ্গে প্রেম পর্ব শুরু হয় বরুণের। সম্প্রতি নিজেই নাতাশার কথা প্রকাশ্যে বলেছিলেন।
এদিকে, সম্প্রতি নিজের বিয়ে নিয়ে ফিল্মফেয়ারে দেওয়া সাক্ষাৎকারে বরুণ বলেন, ‌‘গত দুই বছর ধরে প্রায় সবাই আমার বিয়ে নিয়ে কথা বলছেন। তবে এখনই কোনও কিছু কংক্রিট নয়। এই মুহূর্তে বিশ্ব অনেক অনিশ্চয়তার মধ্যে রয়েছে। জিনিসগুলি যদি স্থির হয়ে যায় তবে সম্ভবত এই বছর হবে। মানে... আমি খুব শিগগিরই এর জন্য পরিকল্পনা করছি।’
সূত্র : সময় নিউজ

আরও পড়ুন