খুনিদের গ্রেফতার দাবিতে লোহাগড়া ছাত্রলীগের বিক্ষোভ

আপডেট: 03:03:11 01/10/2020



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানের খুনিদের গ্রেফতার ও খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও সমাবেশ করেছেন সংগঠনটির উপজেলা শাখার নেতা-কর্মীরা।
বৃহস্পতিবার দুপুরে পৌর আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে লক্ষ্মীপাশা চৌরাস্তায় যশোর-কালনা সড়ক অবরোধ করে।
এসময় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএম রাশেদ হাসান, উপজেলা ছাত্রলীগ নেতা বি এম দিদারুল ইসলাম, সজীব মুসল্লি, শরিফুল ইসলাম, মোহাম্মদ আলী, সৈয়দ আব্দুর রহি মসুজন, ওহিদ কাজী প্রমুখ।
গত ১১ সেপ্টেম্বর রাতে দিঘলিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ান খুন হন। এ ঘটনায় ১৩ সেপ্টেম্বর নিহতের মা জরিনা বেগম ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের নামে লোহাগড়া থানায় মামলা করেন। এ ঘটনায় এজাহারভুক্ত কোনো আসামি গ্রেফতার না হওয়ায় ছাত্রলীগ এ কর্মসূচি পালন করে।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা লোহাগড়া থানার এসআই পিয়াসকুমার সাহা জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে হত্যার পরে পাঁচজনকে আটক এবং রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে হত্যার সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেছে।

আরও পড়ুন