কোটচাঁদপুরে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি

আপডেট: 02:09:39 14/09/2020



img

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নের সেলিম হোসেনের মেয়ে সুমাইয়া (১০) বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হওয়ার এক মাস পেরিয়ে গেছে। কিন্তু সন্ধান মেলেনি মেয়েটির।
পারিবারিক সূত্রে জানা গেছে, সেলিমের স্ত্রী আট বছর আগে শিশু সুমাইয়াকে রেখে সংসার ত্যাগ করেন। তখন থেকে দাদি রাহেলা বেগমের কাছে মানুষ সুমাইয়া। তার বয়স এখন দশ। সে পাশের পাঁচলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে লেখাপড়া করে।
গত ১৫ আগস্ট সেলিম হোসেন ও তার মা সুমাইয়াকে বাড়িতে রেখে কোটচাঁদপুর শহরে আসেন ফ্যান কিনতে। বাসায় ফিরে সুমাইয়াকে আর পাননি তারা। প্রতিবেশীরা কেউ কিছু বলতেও পারেননি। সুমাইয়াকে বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে ১৯ আগস্ট কোটচাঁদপুর থানায় জিডি করেন তার বাবা দিনমজুর সেলিম হোসেন। কিন্তু পুলিশও সন্ধান দিতে না পারায় পরিবারটি পথে পথে ঘুরছে। সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাদের দুয়ারে দুয়ারে ঘুরছে।
পরিবারটির সদস্যরা বলছেন, নিখোঁজ শিশুর উচ্চতা আনুমানিক তিন ফুট তিন ইঞ্চি, গায়ের রং শ্যামলা, মুখমণ্ডল লম্বাটে, হালকা পাতলা স্বাস্থ্য। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল ছাপা হলুদ রঙের ফ্রক ও হাফ প্যান্ট। কেউ শিশুটির সন্ধান পেলে বাবা সেলিম হোসেন (ফোন নাম্বার ০১৭৫৪-৪৪১৬১৮) অথবা স্থানীয় থানায় জানানোর জন্য অনুরোধ পরিবারটির।

আরও পড়ুন