কোটচাঁদপুরে করোনা লক্ষণ নিয়ে বৃদ্ধের মৃত্যু

আপডেট: 02:13:57 04/04/2020



img

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : কোটচাঁদপুরে সাবেক এক পুলিশ কনস্টেবল শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মারা যাওয়ায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছেন। প্রশাসন ওই বাড়ি ও সেখানে যাওয়ার রাস্তা লকডাউন করে দিয়েছে।
কোটচাঁদপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রশিদ বলেন, শহরের গালর্স স্কুল সড়কের বাসিন্দা সাবেক পুলিশ কনস্টেবল এনামুল হক সুজা (৭০) তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ১২-১৩ দিন আগে তিনি ফরিদপুরে গিয়েছিলেন। সেখান থেকে এসে তিনি জ্বরে পড়েন, বেড়ে যায় শ্বাসকষ্ট। শনিবার ভোররাতে তিনি মারা যান।
ডা. আব্দুর রশিদ আরো বলেন, এনামুল হক সুজা যেহেতু ফরিদপুর ঘুরে এসে শ্বাসকষ্টসহ জ্বরে পড়েছেন সে কারণে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি সুজার মৃত্যুর সাড়ে তিন ঘণ্টা পর নমুনা সংগ্রহ করেন বলে জানান।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম বলেন, মৃতের বাড়ি ও সেখানে যাওয়ার রাস্তাটি লকডাউন করা হয়েছে। মৃতের গোসল, কাফন ও দাফনের জন্য পাঁচজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। স্বল্প পরিসরে জানাজার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।
এদিকে, করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর খবর প্রচার হওয়ায় এলাকার মানুষের মধ্যে ব্যাপক আতংক দেখা দিয়েছে। মানুষজন ওই বাড়িমুখো হচ্ছে না।

আরও পড়ুন