কেশবপুরে প্রধান দুই প্রার্থীর জোর প্রচারণা

আপডেট: 10:27:48 10/03/2020



img
img

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা চলছে উৎসবমুখর পরিবেশে।
সোমবার প্রতীক বরাদ্দ পেয়ে আওয়ামী লীগের প্রার্থী শাহীন চাকলাদার নৌকা প্রতীক ও বিএনপির প্রার্থী আবুল হোসেন আজাদ ধানের শীষ প্রতীক নিয়ে আলাদাভাবে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এসময় তারা ভোটারদের নানা প্রতিশ্রুতি দেন। বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে বিকেল থেকে রাত আটটা পর্যন্ত তারা গণসংযোগ করেন। এর পাশাপাশি চলছে তাদের প্রচার মাইকও।
এদিকে জাতীয় পার্টির প্রার্থী হাবিবুর রহমান হাবিব মনোনয়নপত্র জমা দিলেও তাকে এখনো ভোটের মাঠে দেখা যায়নি।
মঙ্গলবার আওয়ামী লীগের প্রার্থী শাহীন চাকলাদার বিকেল থেকে রাত আটটা পর্যন্ত উপজেলার ত্রিমোহিনী, সাতবাড়িয়া এবং ভাল্লুকঘর বাজারে তিনটি কর্মিসভা করেন। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, যশোর পৌরসভার কাউন্সিলর মুস্তাফিজুর রহমান মুস্তা, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর বিপুল সিদ্দিকীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
অপরদিকে, বিএনপির প্রার্থী আবুল হোসেন আজাদ বিকেলে শহরে দলীয় কার্যালয়ে কর্মিসভা শেষে উপজেলার বিভিন্ন এলাকায় ধানের শীষের পক্ষে ভোট প্রার্থনা করেন। এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্তকুমার কুণ্ডু, সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু, জেলা সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, কেশবপুর পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, কেন্দ্রীয স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ।
কেশবপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বজলুর রশিদ বলেন, কেশবপুর সংসদীয় আসনের উপনির্বাচন সুষ্ঠুভাবে সমপন্ন করতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। শান্তিপূর্ণভাবে চলছে সব প্রার্থীর প্রচার। এখনো কোনো প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ পাওয়া যায়নি।

আরও পড়ুন