কালিয়ায় নৌকার নির্বাচনী অফিসে ককটেল হামলা

আপডেট: 01:43:14 24/01/2021



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ককটেল নিক্ষেপ করে পুড়িয়ে দেওয়ার অভিযোগ করা হচ্ছে।
শনিবার (২৩ জানুয়ারি) রাত দেড়টার দিকে চামচ প্রতীকের প্রার্থী ফকির মুশফিকুর রহমানের সমর্থকরা মিছিল থেকে এ হামলা চালায়।
নৌকা প্রতীকের প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান হিরা বলেন, রাত আনুমানিক একটা দেড়টার দিকে চামচ প্রতীকের প্রার্থী ফকির মুশফিকুর রহমানের সমর্থকরা একটি বিশাল মিছিল বের করে। মিছিল নিয়ে যাওয়ার সময় বড়কালিয়াা বেপারিপাড়ার আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যালয়ে পাঁচটি ককটেল নিক্ষেপ করা হয়। যার মধ্যে তিনটি বিস্ফোরিত হয় এবং দুটি অবিস্ফোরিত অবস্থায় পড়ে ছিল।
তিনি আরো বলেন, মিছিল থেকে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষকে উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। একইসাথে চামচ প্রতীকে ভোট না দিলে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।
এ ব্যাপারে চামচ প্রতীকের প্রার্থী ফকির মুশফিকুর রহমান বলেন, 'আমার জনপ্রিয়তায় ভীত হয়ে নৌকা প্রতীকের সমর্থকরা নিজেরাই আগুন লাগিয়ে দোষ দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এ জন্য যাদি প্রশাসন নিরপেক্ষ না থেকে আমাদের লোকদের বা আমাাকে ধরে নিয়ে যায় তাহলেও আমার করার কিছু নাই।'
এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, 'আমরা নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে জিরো টলারেন্স পন্থা আবলম্বন করবো। হামলার ঘটনায় তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। যে বা যারা অপরাধ করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না।'

আরও পড়ুন