কলারোয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

আপডেট: 06:55:31 12/01/2021



img

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ায় আমজাদ হোসেন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে তার স্বজনরা। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানাচ্ছেন। হত্যায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১২ জানুয়রি) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার দেয়াড়া মাঠপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আমজাদ হোসেন দেয়াড়া মাঠপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে।
আটক ব্যক্তিরা হলেন, নিহতের চাচাতো ভাই আনসার আলী (৭২), তার স্ত্রী ফুলমতি বেগম (৬০), আনসারের পুত্রবধূ সায়মা (৩৪) এবং রিক্তা খাতুন (২৬)।
দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, আমজাদ হোসেন ও আনসার আলী পরস্পর চাচাতো ভাই। তাদের মধ্যে দশ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে আনসার আলীর লাঠির আঘাতে আমজাদ আলী মারা গেছেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল কবীর জানান, মঙ্গলবার আমজাদ হোসেন বিরোধপূর্ণ জমিতে গিয়ে কাজ করছিলেন। ওই সময় আনসার আলী ও পরিবারের সদস্যরা তাকে বাধা দেয়। মূলত এ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতির একপর্যায়ে আনসার আলী ও তার পরিবারের সদস্যরা লাঠি দিয়ে পিটিয়ে আমজাদ হোসেনকে হত্যা করে।
তিনি আরো বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া প্রধান অভিযুক্ত আনসার আলীসহ চারজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন