করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় দুইজনের মৃত্যু

আপডেট: 03:36:24 30/05/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যবসায়ীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তাদের মৃত্যু হয়।
মৃত ব্যক্তিরা হলেন, তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে হার্ডওয়্যার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলাম (৬৫) ও সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের কাথন্ডা গ্রামের ফজর আলীর ছেলে কৃষক পিয়ার আলী (৩৫)।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৮ মে বৃহস্পতিবার সকালে হার্ডওয়্যার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলাম ও গত ২৭ মে বুধবার সকালে কৃষক পিয়ার আলী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কৃষক পিয়ার আলী ও শুক্রবার দিনগত মধ্যরাতে ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান।
তিনি জানান, উক্ত দুই ব্যক্তি মেডিকেলে ভর্তির পর পরই তাদের নমুনা সংগ্রহ করে খুলনা ল্যাবে পাঠানো হয়েছে। এখনো নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছায়নি। মৃত দুই ব্যক্তির বাড়িসহ কয়েকটি বাড়ি ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে।
ডা. জয়ন্ত সরকার আরো জানান, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে মোট ১১ জনের মৃত্যু হলো। এর মধ্যে নয়জনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। এর সবগুলোই নেগেটিভ।

আরও পড়ুন