করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় দুইজনের মৃত্যু

আপডেট: 08:11:41 25/05/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মধ্য বয়সী এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে।
মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার দুপুর দুইটায় মারা যান ওই নারী। এর আগে ভোর রাত একটার দিকে মারা যান ৭০ বছর বয়সের এক বৃদ্ধ।
মৃত ব্যক্তিরা হলেন, দেবহাটা উপজেলার পাঁচপোতা গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী সেলিনা বেগম (৫৬) ও সদর উপজেলার রইচপুর গ্রামের মৃত ইজার আলীর ছেলে আয়ুব আলী (৭০)।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৩ মে সেলিনা বেগম নামে ওই নারী হাসপাতালের আইসোলশনে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।
এদিকে, বৃদ্ধ আয়ুব আলী একই উপসর্গ নিয়ে গত ২২ মে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাতে তার মৃত্যু হয়।
তিনি আরো জানান, মৃত্যুবরণকারী দুই ব্যক্তিই মেডিকেলে ভর্তির পর তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। এখনো রিপোর্ট পাওয়া যায়নি।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানান, ইতিমধ্যে তাদের বাড়ি লকডাউনসহ পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনকে বলা হয়েছে।
এনিয়ে, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে মোট নয়জনের মৃত্যু হলো। এর মধ্যে সাতজনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। সাতটি রিপোর্টই নেগেটিভ।

আরও পড়ুন