এতিমদের জন্য নিবেদিত উদ্ভাবক মিজান

আপডেট: 08:53:22 10/07/2020



img
img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : শার্শার বিখ্যাত উদ্ভাবক ও মোটর মেকানিক  হেলপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান মিজান প্রতি শুক্রবার জুমার নামাজ শেষে দেশ বিদেশে করোনাভাইরাসে আক্রান্তদর রোগমুক্তি কামনায় এতিমদের মাঝে পবিত্র কুরআন শরিফ, খাদ্য, মাস্ক ও গাছের চারা বিতরণ করে চলেছেন।
শুক্রবার দুপুর একটায় তিনি যশোরের ঝিকরগাছার নবীনগর দাখিল মাদরাসার এতিমদের মাঝে কুরআন শরিফ, মাস্ক, দুপুরের খাবার ও গাছের চারা বিতরণ করেন।
উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন, ‘আজ আমি এই এতিম ছোট ছোট ভাইদের জন্য পবিত্র কুরআন শরিফ, খাবার, মাস্ক ও গাছের চারা বিতরণ করেছি। বৈশ্বিক মহামারী যতদিন থাকবে ততদিন এতিমদের মাঝে খাদ্য বিতরণ করে যাবো। মানুষের জন্যই মানুষ। এতিমদের খাবার দিতে আমার ভালো লাগে। মানুষের বিপদে মানুষের কল্যাণে সবসময় নিজেকে পাশে রাখতে চাই। এর জন্য সবার সহযোগিতা চাই।’
তিনি আরো বলেন, ‘খুব শিগগির আমি একটি খাওয়ার হোটেল খুলবো; যেখানে এতিম, গরিব, অসহায়, প্রতিবন্ধী ও মানসিক রোগীরা বিনাখরচে খেতে পারবেন। এছাড়াও পশু পাখিদের খাবারের ব্যবস্থা অব্যাহত থাকবে।’
উদ্ভাবক মিজানের এসব কাজে সহযোগিতা করছেন শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, ফেসবুক ফ্রেন্ডস ও বাদল নার্সারির মালিক বাদল হোসেন।