এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: 07:55:11 11/09/2021



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মৌমিতা হালদার মৌ নামে এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।
শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে যশোরের মণিরামপুর পৌর এলাকার হাকোবার একটি ভাড়া বাড়ির দোতলার কক্ষ থেকে স্বজনরা লাশটি উদ্ধার করেন। এনজিও কর্মী বাবা-মায়ের সাথে ওই বাড়িতে থাকতো মৌ।
মৌমিতার মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি (বিজ্ঞান বিভাগ) পরীক্ষা দেওয়ার কথা ছিল। ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেয় সে।
মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম বলেন, মেয়েটির বাবা সুকুমার হালদার জাগরণী চক্র ফাউন্ডেশনে এবং মা ব্র্যাকে চাকরি করেন। তারা কেউ বাসায় না থাকার সুযোগে গলায় ফাঁস দেয় মৌমিতা। দুপুরে তার বাবা বাসায় এসে মেয়েকে ঝুলে থাকতে দেখেন।
নাজমা খানম বলেন, ‘ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের হস্তান্তর করতে থানায় কথা বলেছি।’
মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ বাবুল আকতার বলেন, মেয়েটি খুব মেধাবী ছিল। বিজ্ঞান বিভাগ থেকে তার এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। দুই দিন আগেও সে অ্যাসাইনমেন্ট জমা দিয়েছে।
মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, মেয়েটির বাবা-মা তাকে নার্সিং ডিপ্লোমা করানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সে বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিং করতে আগ্রহী ছিল। এই নিয়ে মায়ের ওপর অভিমান করে মৌমিতা আত্মহত্যা করতে পারে।

আরও পড়ুন