৯৪৩ জনের স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার

আপডেট: 06:11:54 20/03/2017



img

ঝিনাইদহ প্রতিনিধি : ‘জঙ্গী-সন্ত্রাস নির্মূল করি, মাদক মুক্ত দেশ গড়ি’ এবং ‘পুলিশ জনতা হাতে হাত জঙ্গীবাদ নিপাত যাক’- শ্লোগান নিয়ে ঝিনাইদহে মাদক ও জঙ্গীবাদবিরোধী সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলার ৮৭২ জন মাদকসেবী ও ৭১ জন ব্যবসায়ী মাদকের পথ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করে।
এ উপলক্ষে সোমবার দুপুরের পর স্থানীয় ওয়াজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাবেশে পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির উজ জামান। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই, সংসদ সদস্য নবি নেওয়াজ, সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, পৌরমেয়র সাইদুল করিম মিন্টু ও প্রেসক্লাব সভাপতি এম রায়হান উদ্দীন প্রমুখ।
এসময় মাদকসেবী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষার্থী ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
স্বাভাবিক  জীবনে ফিরে আসা ৯৪৩ জন মাদকসেবী ও ব্যবসায়ীর হাতে প্রধানঅতিথি ফুল তুলে দেন। পরে একটি মাদক ও জঙ্গীবাদবিরোধী র‌্যালি বের করা হয়।
প্রধানঅতিথি বলেন, মাদক ও জঙ্গীবাদ নির্মূল করা একটি সামাজিক আন্দোলন। এ আন্দোলনে পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণির মানুষের নৈতিক দায়িত্ব রয়েছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন