টি-কিংয়ের ডিলার-গ্রাহক সমাবেশ

আপডেট: 03:11:02 21/04/2018



img

স্টাফ রিপোর্টার, ঢাকা থেকে : বাংলাদেশে জনপ্রিয় টি-কিং ট্রাক ও পিকআপের ডিলার ও গ্রাহক সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার রাজধানীর কুর্মিটোলা আর্মি গলফ ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টি-কিং ট্রাক ও পিকআপের প্রস্তুতকারক প্রতিষ্ঠান চীনের তাংজুন উলিং অটোমোবাইল ম্যানুফ্যাকচারিং কোম্পানির চেয়ারম্যান শুয়ে শিংচেন।
টি-কিং গাড়ির বাংলাদেশের পরিবেশ গাংচিল গ্রুপের চেয়ারম্যান আলহাজ মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন টি-কিং কোম্পানির জেনারেল ম্যানেজার  জিয়া হাইফেং, ডাচ-বাংলা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুল ইসলাম, ওয়ান ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনিরুল ইসলাম, ব্যাংকএশিয়ার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জহিরুল আলম, ওয়ান ব্যাংকের ডিএমডি মাহামুদুন্নবী চৌধুরী, লংকা-বাংলা ফাইন্যান্স কোম্পানির ইভিপি কাজী মাসুম রাশেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট খোরশেদ আলম, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সিনিয়র ম্যানেজার তাপসকুমার রায়, ব্যাংকএশিয়া, ওয়ান ব্যাংক, লংকা-বাংলা ফাইন্যান্স-এর যশোর শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তারা।
ডিলার-গ্রাহক সমাবেশে জানানো হয়, টি-কিং ট্রাক ও পিকআপের গুণগত মান উত্তরোত্তর বাড়ছে। আর সে কারণে এর বিক্রিও বাড়ছে প্রতিদিনই। টি-কিং গাড়ির গ্রাহকরা যাতে আরো বেশি আয় করতে পারেন, সেজন্য একটি অ্যাপ উদ্বোধন করা হয় অনুষ্ঠানে। এই অ্যাপ সেবা টি-কিং এর পক্ষ থেকে গ্রাহকরা বিনামূল্যে পাবেন বলে কর্তৃপক্ষ জানান।