সরে গেলেন ৩৯ কাউন্সিলর প্রার্থী

আপডেট: 01:29:23 24/04/2018



img

খুলনা অফিস : খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ৩৯ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সোমবার সাধারণ ১৯টি ওয়ার্ড এবং সংরক্ষিত চারটি ওয়ার্ড থেকে তারা নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর মধ্যে সাধারণ ওয়ার্ডে ৩৪ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের পাঁচজন রয়েছেন।
মনোনয়নপত্র প্রত্যাহাররা সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা হলেন, এক নম্বর ওয়ার্ডের শাহজী কামাল টিপু, ছয় নম্বর ওয়ার্ডের মো. মিজানুর রহমান তরফদার, শেখ লুৎফর রহমান ও শেখ আনসার আলী, সাত নম্বর ওয়ার্ডের মীর মোকসেদ আলী ও মো. রিয়াজ পারভেজ, নয় নম্বর ওয়ার্ডের অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আলী ও কাজী ফজলুল কবির টিটো, দশ নম্বর ওয়ার্ডের এসএম গিয়াস উদ্দিন, ১১ নম্বর ওয়ার্ডের সাইদ মহিউদ্দিন ও শেখ শাহারিয়া বাবু, ১২ নম্বর ওয়ার্ডের চৌধুরী মিজানুর রহমান, ১৫ নম্বর ওয়ার্ডের সমীরকুমার দত্ত ও মো. হাবিবুর রহমান বিশ্বাস, ১৬ নম্বর ওয়ার্ডের এসএম রাজিবুল আলম, ১৮ নম্বর ওয়ার্ডের মো. পারভেজ আহমেদ পলাশ, ২০ নম্বর ওয়ার্ডের শেখ মোহাম্মদ আলী, মীর মো. লিটন ও শেখ মো. মিলকন হোসেন, ২২ নম্বর ওয়ার্ডের আফজাল হোসেন ও কাজী হাসানুর রশীদ, ২৩ নম্বর ওয়ার্ডের মো. মাছুম-উর-রশীদ, ২৪ নম্বর ওয়ার্ডের এইচএম সাজ্জাদ হোসেন চঞ্চল, ২৫ নম্বর ওয়ার্ডের মো. তৈয়েবুর রহমান, ২৬ নম্বর ওয়ার্ডের এসএম সিরাজুল ইসলাম, ২৭ নম্বর ওয়ার্ডের আলহাজ্ব মো. শাহ আলম মৃধা ও কেএম হুমায়ুন কবির, ৩০ নম্বর ওয়ার্ডের মো. মেজবাউল আক্তার ও চৌধুরী হাসানুর রশীদ মিরাজ এবং ৩১ নম্বর ওয়ার্ডের মো. কামাল হোসেন, মো. পিটু মোল্লা, মো. জিয়াউল ইসলাম, মো. শহীদ খান ও জিএম আফসার।
এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের মনোনয়নপত্র প্রত্যাহারকারী কাউন্সিলর প্রার্থীরা হলেন, চার নম্বর ওয়ার্ডের শাহানাজ পারভীন, পাঁচ নম্বর ওয়ার্ডের মোসা. আনজিরা খাতুন, আট নম্বর ওয়ার্ডের হালিমা ইসলাম এবং নয় নম্বর ওয়ার্ডের লুৎফুর নাহার ও কাওছারী জাহান।
এদিকে, মনোনয়নপত্র প্রত্যাহারের পর মেয়র এবং কাউন্সিলর মিলিয়ে মোট ১৯১ জন প্রার্থী চূড়ান্ত লড়াইয়ে নির্বাচনের মাঠে রয়েছেন। এর মধ্যে মেয়র প্রার্থী পাঁচজন, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ১৪৮ জন এবং সংরক্ষিত ওয়ার্ডে ৩৮ জন। মেয়র প্রার্থীদের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

আরও পড়ুন