চোটে বিশ্বকাপ অনিশ্চিত সালাহর!

আপডেট: 02:43:48 27/05/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। তার আগে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে গুরুতর চোটে পড়লেন লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্হিয়ো রামোসের টানে কাঁধে ব্যথা নিয়ে মাঠে পড়ে যান মিশরীয় ফরোয়ার্ড। অনেক চেষ্টা করেও আর মাঠে থাকতে পারেননি তিনি। কেঁদে ড্রেসিংরুমে ফিরতে হয়েছে তাকে।
এই মৌসুমে ৪৪ গোল করা সালাহ ছিলেন লিভারপুলের প্রাণভোমরা। কিয়েভে শনিবারের ফাইনালেও তিনিই ছিলেন ভরসা। অথচ মাত্র ৩০ মিনিট পরই তাকে মাঠ ছাড়তে হয় নির্মম এক ইনজুরিতে।
কিয়েভেও দারুণ পারফরম্যান্স করছিলেন সালাহ। কিন্তু আচমকা ইনজুরিতে বিদায় নিতে হয় প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট জয়ীকে।
২৫ মিনিটে স্পেনের ডিফেন্ডারকে কাটিয়ে সামনে বল নিয়ে এগিয়ে যেতে চেয়েছিলেন সালাহ। কিন্তু রামোসের কঠিন চ্যালেঞ্জে আর পেরে ওঠেননি। তার হাত আটকা পড়ে রিয়াল অধিনায়কের হাতের মধ্যে। এরপর ভারসাম্য রক্ষা করতে পারেননি কেউ। দুজনেই মাটিতে পড়ে যান। কাঁধে হাত দিয়ে ব্যথায় কুঁকড়ে যান সালাহ। প্রায় পাঁচ মিনিট চেষ্টা করেও তার ব্যথা সারাতে পারেননি চিকিৎসকরা।
যেই রাতটা নিজের করে নেওয়ার কথা, সেই রাতে এমন ইনজুরিতে আবেগ লুকাতে পারেননি সালাহ। কেঁদে বুক ভাসিয়ে মাঠ ছাড়েন তিনি। অ্যাডাম লালানা তার বদলি হয়ে মাঠে নামেন।
সালাহর ইনজুরির কয়েক মিনিট পর মাঠ ছাড়তে বাধ্য হন রিয়ালের রাইট ব্যাক দানি কারভাহাল। হ্যামস্ট্রিংয়ের গুরুতর চোট নিয়ে স্পেনের জার্সিতে বিশ্বকাপ খেলা অনিশ্চিত হয়ে পড়ল তার।
সূত্র : বাংলা ট্রিবিউন