যশোর শিল্পকলায় লাল-সবুজ পূর্ণ প্যানেলে জয়ী

আপডেট: 09:32:00 26/10/2018



img

স্টাফ রিপোর্টার : যশোর শিল্পকলা একাডেমির ত্রিবার্ষিক নির্বাচনে লাল-সবুজ পরিষদ পূর্ণ প্যানেলে জয় পেয়েছে। তাদের প্রতিদ্বন্দ্বী ছিল স্বাধীনতার চেতনায় সংস্কৃতির শুভযাত্রা পরিষদ।
আজ শুক্রবার সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত শিল্পকলা একাডেমি ভবনে একটানা ভোটগ্রহণ করা হয়। এসময় একাডেমি চত্বরে উৎসবের আমেজ বিরাজ করে।
নয়া কমিটিতে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে সুকুমার দাস (প্রাপ্ত ভোট ৪৯৪) ও মো. জাহাঙ্গীর আলম (৪৭৩), সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু (৫১৬), যুগ্ম-সম্পাদক পদে রওশন আরা রাসু (৪৮৭) ও চঞ্চল সরকার (৪৫৩) এবং কার্যনির্বাহী সদস্য পদে সানোয়ার আলম খান দুলু (৫২১), সরোয়ার হোসেন (৪৭৮), মো. শহিদুল হক বাদল (৪৬৮), অ্যাডভোকেট মো. শাহরিয়ার আলম (৪৬৬) ও আশীষ মুখোপাধ্যায় (৪৬৪)।
পরাজিত প্যানেলে সহ-সভাপতি পদে মো. আমিনুর রহমান হিরু ৩৩০, আহমেদ সাঈদ বুলবুল (৩০৬), সাধারণ সম্পাদক পদে দীপঙ্কর দাস রতন ৩০০, যুগ্ম-সম্পাদক পদে মো. আহসান হাবীব পারভেজ ৩২২, লিপিকা দাসগুপ্তা ৩১০ এবং কার্যনির্বাহী সদস্য পদে মো. নাসির উদ্দীন মিঠু ৩৫৩, মাহবুবুর রহমান মজনু ৩২৫, মো. আনিসুজ্জামান পিন্টু ৩২০, মিলন রহমান ২৯৯ ও সোহেল শামীম ২৮১ ভোট পান।
নির্বাচনে প্রিজাইডিং অফিসার মো. নুরুল ইসলাম স্বাক্ষরিত ফলাফল শিটে এই তথ্য দেওয়া হয়েছে।
এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৯৬৮ জন। এদের মধ্যে ৮৫৪ জন ভোট দেন।