মেশিন দিয়ে ট্রাক কেটে হেলপারকে উদ্ধার

আপডেট: 02:12:38 18/10/2017



img
img

স্টাফ রিপোর্টার : মঙ্গলবার রাতে যশোর-চুকনগর আঞ্চলিক মহাসড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় রাস্তার ধারের গাছে। এতে ট্রাকটির কেবিনের সামনে অংশ দুমড়ে আটকা পড়েন হেলপার। পরে ফায়ার ব্রিগেড সদস্যরা গিয়ে মেশিন দিয়ে ট্রাকের অংশবিশেষ কেটে বের করে আনেন আহত হেলপার ইমরান হোসেনকে।
রাত পৌনে নয়টার দিকে সড়কের কুয়াদা বাজারের কাছে আটমাইলে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক উজ্জ্বল হোসেনও আহত হন। দুইজনকেই যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত চালক উজ্জ্বল যশোর শহরের খড়কী এলাকার মজিদ মিয়ার ছেলে; হেলপার ইমরান হোসেনের বাড়িও একই এলাকায়। তিনি হোসেন আলীর ছেলে।
যশোর জোলা মটর ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইনতাজ আলী সুবর্ণভূমিকে জানান, মঙ্গলবার রাতে যশোর সার গোডাউন থেকে যশোর-ট-১১-০১৬৩ নাম্বারের ট্রাকটি সার নিয়ে কেশবপুর যাচ্ছিল। আটমাইল এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার ধারের একটি বড় কড়ইগাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এসময় চালক উজ্জ্বল হোসেন ও  হেলপার ইমরান হোসেন গুরুতর আহত হন। খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
ফায়ার সার্ভিস যশোর স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম সুবর্ণভূমিকে বলেন, ‘দুর্ঘটনাকবলিত ট্রাকটির কেবিনের সামনে অংশ দুমড়ে যায়। এর ফলে চালক ও তার সহকারী আহত হন। কেবিনের মধ্যে আটকা পড়েন হেলপার ইমরান। আমরা ঘটনাস্থলে পৌঁছে মেশিন দিয়ে ট্রাকের অংশবিশেষ কেটে তাকে উদ্ধার করি। চালক ও তার সহকারীকে হাসপাতালে এনে ভর্তি করেছি।’
জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ সুবর্ণভূমিকে বলেন, ‘ইমরানের ডান পায়ে বেশ আঘাত লেগেছে। তবে দুইজনই আশঙ্কামুক্ত।’

আরও পড়ুন