গাজীর দরগাহে এতিমদের জন্য দুটি স্কুল হলো

আপডেট: 07:55:22 12/11/2017



img
img

স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছা উপজেলার গাজীর দরগাহ এলাকায় এতিমদের জন্য একটি প্রাথমিক ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকেলে কুয়েতের শেখ আব্দুল্লাহ আল নুরি চ্যারিটি সোসাইটির চেয়ারম্যান জামাল আব্দুল খালেক আল নুরি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয় দুটি উদ্বোধন করেন। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান সিদ্দিকী প্রমুখ।
কুয়েত জয়েন্ট রিলিফ কমিটি বাংলাদেশ শাখার উদ্যোগে কুয়েতের শেখ আব্দুল্লাহ আল নুরি চ্যারাইটি সোসাইটির অর্থায়নে বিদ্যালয় দুটি নির্মাণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুয়েত জয়েন্ট রিলিফ কমিটির বাংলাদেশ অফিসের প্রধান ড. গাজী মো. জহিরুল ইসলাম, গাজীর দরগাহ ইয়াতিম কমপ্লেক্সের প্রধান মাওলানা নাসিরুল্লাহ।
উদ্বোধন অনুষ্ঠানে বলা হয়, এতিমদের মাদরাসা শিক্ষার পাশাপাশি জেনারেল শিক্ষার সুযোগ করে দিতে স্কুল দুটি নির্মাণ করা হয়েছে। পাশাপাশি স্কুল-সংলগ্ন এলাকার শিক্ষার্থীরাও স্কুল দুটিতে ভর্তির সুযোগ পাবে। এতে করে একটি প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যবস্থা গড়ে তোলা সম্ভব হবে। আগামী ১ জানুয়ারি থেকে স্কুলের কার্যক্রম শুরু হবে।
কুয়েত জয়েন্ট রিলিফ কমিটি ও শেখ আব্দুল্লাহ আল নুরি চ্যারিটি সোসাইটি গাজীর দরগাহসহ যশোরের বিভিন্ন এলাকায় সেবা ও উন্নয়নমূলক কাজ করে।

আরও পড়ুন