ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্তে দুই কিশোরী উদ্ধার

আপডেট: 03:51:50 08/12/2017



img

সাতক্ষীরা প্রতিনিধি : ভারতে পাচারকালে সাতক্ষীরা সদরের বৈকারী সীমান্ত থেকে দুই কিশোরীকে উদ্ধার করেছেন গ্রামপুলিশ ও স্থানীয়রা। শুক্রবার রাতে কালিয়াটি গ্রাম থেকে তাদেরকে উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া তরুণীরা বর্তমানে স্থানীয় চেয়ারম্যানের হেফাজতে রয়েছেন। ১৫ ও ১৪ বছর বয়সী দুই কিশোরীর বাড়ি পটুয়াখালি জেলার গলাচিপা উপজেলা এবং ফরিদপুর জেলার মধুখালীতে।
কালিয়াটি গ্রামের সোহাগ হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে দুই তরুণী সাতক্ষীরা পৌঁছায়। সেখান থেকে বৈকারী গ্রামের নছির উদ্দীন মোড়লের ছেলে আবুল মোড়ল তাদের কালিয়াটি গ্রামের আব্দুল জব্বারের ছেলে শওকত আলীর বাড়িতে রাখে। যে কোনো সময়ে তাদের ভারতে পাচার করা হতো। তবে রাতে স্থানীয়দের সন্দেহ হলে তারা গ্রামপুলিশকে খবর দেন। গ্রামপুলিশ এসে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আটক করে।
এদিকে, এ ঘটনার পর সন্দেহভাজন দুই পাচারকারী আবুল মোড়ল ও শওকত আলী পালিয়ে যান।
বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে এসব ঘটনা নিশ্চিত বলেন, 'মেয়ে দুটিকে বিজিবি সদস্যরা আমার হেফাজতে রেখেছে। তাদেরকে সদর থানায় সোপর্দ করা হবে।'
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ বলেন, 'বিষয়টি জেনেছি। থানায় হস্তান্তার করা হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।'

আরও পড়ুন