চৌগাছা বাস মালিক সমিতির নেতৃত্বে চঞ্চল-ইবাদৎ

আপডেট: 09:56:28 13/09/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা বাস ও মিনিবাস মালিক সিমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে আব্দুল হালিম চঞ্চল-ইবাদৎ হোসেন প্যানেল সভাপতি-সম্পাদকসহ সাতটি পদে বিজয়ী হয়েছে। আর তাদের প্রতিদ্বন্দ্বী এমএ সালাম-হাফিজুর রহমান প্যানেল বিজয়ী হয়েছে ছয়টি পদে।
বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বেলা দুইটা পর্যন্ত সমিতির চৌগাছা শহরের কার্যালয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে ৬৫ জন ভোটারের মধ্যে ৬৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল চেয়ার প্রতীকে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপির সহ-সভাপতি এমএ সালাম চাকা প্রতীকে পান ২৯ ভোট।
সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগ নেতা হাজী ইবাদৎ হোসেন হাতি প্রতীকে ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বর্তমান সম্পাদক হাফিজুর রহমান হরিণ প্রতীকে পেয়েছেন ২৬ ভোট।
বিজয়ী অন্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি হাজী জাফর উল্লাহ ও মিন্টু মিয়া, সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দেওয়ান, অর্থ সম্পাদক আশরাফ আলী আশা, সড়ক সম্পাদক আশারেফ হোসেন ও ইব্রাহীম সরদার, সদস্য আমজাদ আলী, শংকরকুমার মজুমদার এবং ফরিদুজ্জামান ফরহাদ।
এছাড়া আগেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম মৃধা ও দপ্তর সম্পাদক পদে শাহাজান কবির লোটন।