নাভারন মহিলা কলেজের অধ্যক্ষকে মারপিট

আপডেট: 08:38:50 10/01/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের নাভারন ফজিলাতুননেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষকে মারপিট করেছেন তারই প্রতিষ্ঠানের নিম্নমান হিসাব সহকারী। মঙ্গলবার বেলা ১১টার দিকে নাভারন আনসার ক্যাম্প এলাকার অধ্যক্ষের বাসার সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, অধ্যক্ষ জামাল উদ্দিন কলেজে যাওযার উদ্দেশে বাসা থেকে বের হন। আনসার ক্যাম্পের সামনে হিসাব সহকারী হাফিজুর রহমান মন্টু মোটরসাইকেলযোগে এসে তাকে এলোপাতাড়ি মারপিট করে। পরে লাঠি দিয়ে মারতে উদ্যত হলে অধ্যক্ষ জীবন বাঁচাতে দৌঁড়ে আনসার ক্যাম্পের ক্যান্টিনে আশ্রয় নেন। এসময় মন্টু অধ্যক্ষের উদ্দেশে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে স্থানীয় লোকজন এসে অধ্যক্ষকে উদ্ধার করে নিয়ে যান।
ফজিলাতুননেছা মহিলা কলেজের অধ্যক্ষ জামাল উদ্দিন জানান, ঘটনার ব্যাপারে তিনি শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি পুলককুমার মণ্ডলের কাছে অভিযোগ দিয়েছেন।
জানতে চাইলে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি পুলককুমার মণ্ডল বলেন, 'আমি বিষয়টি শুনেছি। অধ্যক্ষ আমার কাছে অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে পাঠিয়েছি।'