রংপুরে হামলার প্রতিবাদে মণিরামপুরে সমাবেশ

আপডেট: 06:36:59 17/11/2017



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে রংপুরের ঠাকুরপাড়ায় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘরে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে মণিরামপুরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে যশোর-সাতক্ষীরা মহাসড়কের রাজগঞ্জ মোড়ে স্থানীয় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ যৌথভাবে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।
মানববন্ধন শেষে পূজা উদযাপন পরিষদের থানা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তুলসী বসুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের থানা শাখার সাধারণ সম্পাদক সুনীল ঘোষ,  তরুণ কান্তি শীল, গৌতম চক্রবর্তী, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিশির ঘোষ মিঠু, অভিজিৎ দত্ত, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক তপন কুমার পবন, মিলন ঘোষাল, অজিত ঘোষ, অধ্যক্ষ তাপস কুন্ডু, উত্তম চক্রবর্তী বাচ্চু, চিন্ময় মজুমদার, চিন্ময় কুন্ডু, সুমন দাস, অনিমা মজুমদারসহ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর অব্যাহত হামলার তীব্র নিন্দা, হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং এসকল চক্রান্তকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান।



আরও পড়ুন