ডিপজলের জন্য দোয়া চেয়েছেন মেয়ে ওলিজা

আপডেট: 01:53:37 21/09/2017



img

মাজহার বাবু : গুরুতর অসুস্থ হয়ে মঙ্গলবার হাসপাতালে ভর্তি হন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেল ৩টায় তাকে এয়ারবাসে সিঙ্গাপুর নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। এ সময় তিনি বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
ওলিজা বলেন, ‘আব্বার বুকে ব্যথা শুরু হলে আমরা দ্রুত ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসি। এখানে ডাক্তার বলছেন, ফুসফুসে ইনফেকশন হয়েছে। আমরা উন্নত চিকিৎসার জন্য বিকেলেই সিঙ্গাপুর নিয়ে যাচ্ছি।’
ওলিজা বলেন, ‘আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। সবাই জানেন যে বাবা অনেক বড় মনের মানুষ ছিলেন। কোনো বিষয়ে আব্বার কাছে সাহায্য চেয়ে কেউ ফেরত যাননি। আমার বিশ্বাস, আপনারা দোয়া করলে আপনাদের দোয়াও আল্লাহ ফিরিয়ে দেবেন না।’
সম্প্রতি ডিপজল ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শেষ করেছেন। অক্টোবরে ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ছবি ‘এক কোটি টাকা’।
ডিপজল অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো—‘চাচ্চু’, ‘আম্মাজান’, ‘দাদীমা’, ‘ইতিহাস’, ‘কঠিন বাস্তব’, ‘জমিদর’, ‘মায়ের চোখ’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘বস্তির নারী সুরিয়া’, ‘রিকশাওয়ালার ছেলে’ ইত্যাদি।
সূত্র : এনটিভি