মাগুরায় ‘শীর্ষ সন্ত্রাসী’ পান্নু গ্রেফতার

আপডেট: 06:02:08 26/05/2018



img

মাগুরা প্রতিনিধি : পান্নু মোল্লা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ; যাকে দক্ষিণ মাগুরার শীর্ষ সন্ত্রাসী হিসেবে বর্ণনা করা হচ্ছে। তার বিরুদ্ধে অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন এবং বাল্য বিয়ে নিরোধ আইনে মামলা রয়েছে।
শনিবার সকালে মাগুরা শহর থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। পান্নু সদর উপজেলার সংকোচখালী গ্রামের আক্কাস মোল্লার ছেলে।
সদর থানার এসআই অনিমারানী জানান, সম্প্রতি পান্নু মোল্লা মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে যশোর নিয়ে অটকে রেখে বিয়ে করেন। এ ঘটনায় ওই মেয়ের বাবা মাগুরা সদর থানায় অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন এবং  বাল্য বিয়ে নিরোধ আইনে মামলা করেন। সদর থানা পুলিশ ওই মামলায় মাগুরা শহরের আতর আলী সড়ক থেকে শনিবার সকালে তাকে গ্রেফতার করে।
সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, হত্যা, অপহরণসহ পান্নুর বিরুদ্ধে থানায় আধাডজন মামলা রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে এক ইউপি চেয়াম্যান বলেন, পান্নু মোল্লা দক্ষিণ মাগুরার শত্রুজিৎপুর, গোপালগ্রাম, বেরইল পলিতা, কুচিয়ামোড়া, গঙ্গারামপুর ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী। স্থানীয় এক ইউপি চেয়ারম্যান বলেন, পান্নু এসব এলাকার বিভিন্ন গ্রামে নানা সন্ত্রাসী তৎপরতা চালালেও ভুক্তভোগীরা তার বিরুদ্ধে কোনো অভিযোগ করতে সাহস পান না।

আরও পড়ুন