মাগুরায় বিএনপির তিন নেতা আক্রান্ত

আপডেট: 06:41:14 20/09/2017



img
img
img

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুরে বিএনপির তিন নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে।
বুধবার দুপুরে শ্রীপুর থানার পাশে একটি মাছের আড়তে তাদের ওপর এ হামলার ঘটনা ঘটে। ধারালো অস্ত্র ও লোহার রড়ের আঘাতে আহত তিন নেতাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত তিন নেতা হলেন শ্রীপুর উপজেলা বিএনপির সাবেক য্গ্মু-আহ্বায়ক ও জেলা কমিটির সদস্য খলিলুর রহমান, শ্রীকোল ইউনিয়ন যুবদল সভাপতি জহুরুল লস্কর এবং শ্রীপুর উপজেলা বিএনপির  সমাজসেবা  বিষয়ক  সম্পাদক  সাবেক ইউপি সদস্য আওরঙ্গজেব রনি।
খলিলুর রহমানসহ আহতদের অভিযোগ, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমানের নির্দেশে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা  তাদের  ওপর এ হামলা চালিয়েছে। হামলার সময় দুর্বৃত্তরা তাদের কাছে থাকা নগদ তিন লাখ টাকা  ছিনিয়ে নিয়ে গেছে। আহত তিন বিএনপি নেতাই মাছের আড়তদার বলে জানান খলিলুর রহমান।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম হামলার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে তাদের কাছে কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ দোষীদের আটকে তৎপর রয়েছে।
অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান বলেন, ‘আমি বা আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী  এ হামলার সাথে জড়িত না। বরং আমি জানতে পেরেছি, বিএনপির ভেতর বিভক্তির জের ধরে নিজ দলের প্রতিপক্ষরা এ হামলা চালিয়েছে।’
এদিকে হাসপাতালে আহত নেতাদের দেখতে গিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মাগুরা জেলা বিএনপির সাবেক সভাপতি কবির মুরাদ অভিযোগ করেন, শুধু বিএনপি করার কারণেই আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী তাদের ওপর হামলা করেছে। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে। তারা এখনো কাউকে গ্রেফতার করেনি।

আরও পড়ুন