শার্শায় একব্যক্তিকে পিটিয়ে হত্যা, আহত ১

আপডেট: 06:48:35 20/10/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে হোসেন আলী (৫০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। তিনি কেরালখালি গ্রামের মুনতাজ আলীর ছেলে।
ঘটনার সময় আহত হয়েছেন আরো দুইজন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছেন। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে গ্রামজুড়ে।
স্থানীয়রা জানান, শনিবার সকাল দশটার দিকে স্থানীয় বাজারের চায়ের দোকানে একটি বাইসাইকেলের দাম নিয়ে হোসেন আলীর সঙ্গে একই গ্রামের রেজাউলের ছেলে তরিকুল ও শফিকুলের কথাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে তারা লোহার পাইপ দিয়ে হোসেন আলীর মাথায় আঘাত করে। আঘাত গুরুতর হওয়ায় হোসেন জ্ঞান হারিয়ে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।
এদিকে, মারামারি ঠেকাতে এসে আহত হন নিহত হোসেন আলীর ছেলে শাকিল ও আব্দুল করিমের ছেলে ফরিদুল। তাদের হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান জানান, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হয় হোসেন আলী। আহত হন আরো দুইজন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। থানায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।

আরও পড়ুন