ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচন মঙ্গলবার

আপডেট: 07:52:43 11/12/2017



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির বার্ষিক নির্বাচন মঙ্গলবার। ১১ পদের বিপরীতে এবার দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২১ জন প্রার্থী। প্যানেল দুটি হলো এম রায়হান-নিজাম জোয়ারদার পরিষদ ও আলাউদ্দিন আজাদ-শেখ সেলিম পরিষদ।
এম রায়হান-নিজাম জোয়ারদার পরিষদের প্রার্থীরা হচ্ছেন সভাপতি পদে একুশে টিভি ও দৈনিক জনকণ্ঠের এম রায়হান, সহ-সভাপতি পদে সমকালের মাহমুদ হাসান টিপু, সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও এটিএন নিউজের নিজাম জোয়ারদার বাবলু, সহ-সম্পাদক পদে এসএ টিভি ও দৈনিক বণিক বার্তার ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে যমুনা টিভি ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার আহমেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য পদে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, প্রথম আলোর আজাদ রহমান, মানবজমিনের আমিনুল ইসলাম লিটন, এশিয়ান টিভির এম রবিউল ইসলাম রবি, আমার সংবাদ পত্রিকার কে এম সালেহ ও বাংলাভিশনের আসিফ ইকবাল মাখন।
অপরদিকে আলাউদ্দিন আজাদ-শেখ সেলিম পরিষদের প্রার্থীরা হচ্ছেন সভাপতি পদে নয়াদিগন্ত পত্রিকার আলাউদ্দিন আজাদ, সহ-সভাপতি পদে ভোরের ডাক পত্রিকার আব্দুল হাই, সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই ও যায়যায়দিন পত্রিকার অ্যাডভোকেট শেখ সেলিম, সহ-সম্পাদক পদে একাত্তর টেলিভিশনের রাজিব হাসান, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে এশিয়া বাণী পত্রিকার শামীমুল ইসলাম শামীম, নির্বাহী সদস্য পদে এনটিভি ও যুগান্তর পত্রিকার মিজানুর রহমান, দৈনিক আলোকিত সময়ের এম মাহফুজুর রহমান, বাংলাদেশ বেতারের কোরবান আলী, বিজয় টিভির জহুরুল ইসলাম হিরো, আলোকিত বাংলাদেশ পত্রিকার জাফর আহম্মেদ রাজু।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন প্রফেসর সুষেন্দুকুমার ভৌমিক, উপাধ্যক্ষ আব্দুস সালাম ও অ্যাডভোকেট সুভাষ বিশ্বাস মিলন।
সকাল দশটা থেকে বেলা দুইটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। এবারের নির্বাচনে ৪৬ জন ভোটার।

আরও পড়ুন