‘সোহাগের খুনি’ তাইজেলের মাথার খুলি উড়েছে

আপডেট: 06:29:47 13/10/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : শনিবার সকালে যশোর শহরের পুরাতন কসবা এলাকার আব্দুল গফুর অ্যাকাডেমির পাশ থেকে তাইজুল ইসলাম (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গুলিতে তার মাথার পেছনের খুলি উড়ে যায়। ঘটনাস্থলে মগজ ও রক্ত পড়ে ছিল।
পুলিশের বলছে, নিহত যুবক কয়েকদিন আগে কাজীপাড়ায় খুন হওয়া সোহাগ হত্যামামলার আসামি। দুইদল সন্ত্রাসীর অভ্যন্তরীণ দ্বন্দ্বে তিনি খুন হতে পারেন।
স্থানীয়রা জানান, সকালে তারা এক যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। নিহতের মাথার ঘিলু ও জমাটবাঁধা রক্ত মাটিতে পড়ে ছিল। এরপর পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক সুবর্ণভূমিকে বলেন, হাসপাতালে আনার তিন থেকে চার ঘণ্টা আগে ওই যুবক মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।
কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, সকালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত তাইজুল যশোর সদরের খোলাডাঙ্গা এলাকার হাফিজুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে থানায় হত্যাসহ সাতটি মামলা রয়েছে। সন্ত্রাসীদের দুই পক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে সে খুন হতে পারেন বলে মন্তব্য করেন ওসি।
তিনি বলেন, নিহত তাইজুল শহরের কাজীপাড়া এলাকার সোহাগ হত্যামামলার দুই নম্বর আসামি।
গত ২৮ সেপ্টেম্বর গভীররাতে শহরের কাজীপাড়ায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে যুবলীগকর্মী সোহাগকে খুন করে। সোহাগের বিরুদ্ধেও খুন-খারাবির অভিযোগ ছিল। সোহাগ ও তাইজেল শাসক দলের আশীর্বাদপুষ্ট হয়ে নানা অপকর্মে জড়িত হয়েছিলেন বলে স্থানীয়রা বলছেন।

আরও পড়ুন