লোহাগড়ায় এমপির বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ

আপডেট: 02:10:46 13/03/2018



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ হাফিজুর রহমানের বিরুদ্ধে জুলুম, অত্যাচার, ভূমিদস্যুতার অভিযোগ এনেছেন এলাকাবাসী। এর প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন তারা।
মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কচুবাড়িয়া গ্রামের মৃত ইশারত শেখের ছেলে নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল।
লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, ‘নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিন পরস্পর যোগসাজসে ২০১৫ সালে লোহাগড়া শহরের কচুবাড়িয়া মৌজায় একটি গরুর খামার গড়ে তোলেন। খামার সম্প্রসারণের স্বার্থে তিনি কচুবাড়িয়া গ্রামের সমীর দত্ত, কবিতা দত্ত এবং আমার জমি জবরদখল করে গরুর বিষ্ঠা ফেলছেন। বর্তমানে ওই জমিতে সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান পাকা ড্রেন নির্মাণ করছেন। জমি জবর দখলের প্রতিবাদ করায় সংসদ সদস্যের লালিত বাহিনীর সদস্য কচুবাড়িয়া গ্রামের বদর উদ্দিন শরীফের ছেলে মিরাজ শরীফ, সিংগা গ্রামের হারু শেখের ছেলে আনোয়ার শেখ ও একই গ্রামের সারেজান ফকিরের ছেলে রেজা ফকির আমার বড় ভাইয়ের ছেলে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতা গোলাম মাহমুদ লোটাস ও আমার ছোট ভাই পৌর যুবলীগ নেতা ফারুক হোসেনকে অপমান-অপদস্ত করে হত্যার হুমকি দিয়েছেন।’
এসব ঘটনায় মোস্তফা কামালসহ তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন জানিয়ে তিনি ওয়ার্কার্স পার্টির এই সংসদ সদস্যের জুলুম, অত্যাচার ও ভূমি দস্যুতার কবল থেকে রক্ষা পাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন।
প্রায় ৪০ মিনিট স্থায়ী মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন