বেনাপোলে মাদকসেবীর লাথিতে আমদানিকারকের মৃত্যু

আপডেট: 04:08:24 16/10/2018



img

স্টাফ রিপোর্টার : মাদকসেবী এক যুবকের লাথিতে যশোরের বেনাপোলে হাসানুজ্জামান (৫০) নামে এক আমদানিকারকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।
সোমবার দিবাগত রাত দশটার দিকে বেনাপোলের সাদিপুর মোড়ে এই ঘটনা ঘটে।
নিহত হাসানুজ্জামান বেনাপোলের ‘এসএস এন্টারপ্রাইজ’ নামে একটি আমদানিকারক প্রতিষ্ঠানের মালিক। তিনি ওই এলাকার মৃত হাজী শামসুর রহমানের ছেলে।
নিহতের ছেলে আলিফ-উজ-জামান সুবর্ণভূমিকে বলেন, ‘আমার আব্বা রাত দশটার দিকে বাসায় যাচ্ছিলেন। সাদিপুর মোড়ে পৌঁছালে দেখতে পান একই এলাকার আক্তার, সুজন, মুক্তার, রায়হান, সোহেল ও রনি একজন হকারকে পেটাচ্ছে। আমার আব্বা এর প্রতিবাদ করে। এসময় আক্তার আব্বার বুকের ডানপাশে লাথি মারে। বাড়িতে এসে আব্বা বুকের ব্যথায় গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এসময় আমরা তাকে বেনাপোলের একটি ক্লিনিকে নিয়ে যাই। তার অবস্থা খারাপ হওয়ায় সেখানে ডাক্তার যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসার পরামর্শ দেন। ওই রাতেই আমরা তাকে যশোর জেনারেল হাসপাতালে আনছিলাম। কিন্তু পথে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।’
বেনাপোল পোর্ট থানার এসআই মনির হোসেন সূবর্ণভূমিকে বলেন, আক্তারের লাথির আঘাতে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের বুকের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন