‘ডাকাতির চেষ্টাকালে’ ছাত্রলীগ নেতা আটক, ‘অস্ত্র উদ্ধার’

আপডেট: 06:46:22 15/10/2017



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জের রায়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মনিরুজ্জামান পরাগকে (২৩) আটক করেছে পুলিশ। মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে তাকে আটক করা হয় বলে পুলিশের ভাষ্য।
আটক পরাগের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে বলে জানায় পুলিশ।
পরাগ আগমুন্দিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে।
তবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের দাবি, পরাগসহ কয়েকজন পাশের বিলে মাছ ধরতে যাচ্ছিলেন।  সে সময় পুলিশ তাকে আটক করে।
কালীগঞ্জ থানার ডিউটি অফিসার ডলিরানি জানান, রোববার দিনগত রাত ৩টার দিকে কালীগঞ্জ-যশোর মহাসড়কের কেয়াবাগান এলাকায় পুলিশ টহল দিচ্ছিল। এ সময় একদল দুর্বৃত্ত একটি ট্রাক থামিয়ে ডাকাতির চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও মনিরুজ্জামান পরাগ ধরা পড়েন। এ সময় সেখান থেকে একটি রামদা, একটি হাসুয়া ও নাইলনের রশি উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটক পরাগের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় ডাকাতির মামলা করেছেন। যার নম্বর-৩, তারিখ ১৫/১০/২০১৭। আটক পরাগকে  রোববার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিঠু মালিতা বলেন, ‘রায়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পরাগ রোববার রাতে বন্ধুদের নিয়ে পাশের বিলে মাছ ধরতে যাচ্ছিল। এ সময় রাস্তার পাশে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে পরাগসহ এগিয়ে যায়। ঠিক সেই সময় কালীগঞ্জ থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছে কোন কিছু না শুনেই ডাকাত সন্দেহে পরাগকে আটক করে থানায় আনে।’
তিনি দাবি করেন, পরাগ ডাকাতির সঙ্গে জড়িত না।

আরও পড়ুন