ডুমুরিয়ায় বাস খাদে পড়ে পাঁচ যাত্রী নিহত

আপডেট: 03:06:05 22/06/2018



img
img
img

জিয়াউস সাদাত, খুলনা : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বরাতিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।
বৃহস্পতিবার দুপুর একটার দিকে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ডুমুরিয়া স্টেশনের একটি টিম উদ্ধার তৎপরতা চালাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কয়রা থেকে খুলনাগামী যাত্রীবাহী বাস (সাতক্ষীরা-জ-১৪-০০৮৮) ডুমুরিয়া উপজেলার বরাতিয়া এলাকায় অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। দুর্ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হন। আহতদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত যাত্রীরা জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকার রাস্তার কাজ চলছে। ঠিকাদার ধীরগতিতে কাজ করার কারণে মাসের পর মাস রাস্তা কেটে রাখা হয়েছে। ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।
এক যাত্রী জানান, বাসের ছাদে অনেক যাত্রী ছিলেন; যাদের অধিকাংশই দিনমজুর। এরাই হতাহত হয়েছেন বেশি। তারা কয়রা থেকে মজুরের কাজ করার জন্য খুলনা মহানগরীতে আসছিলেন।
ডুমুরিয়া থানার ওসি হাবিল হোসেন জানান, নিহতদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন শাহিনুর গাজী (৪০) ও শরিফুল ইসলাম (৩৫)। হাইওয়ে পুলিশের একটি টিম দুর্ঘটনাস্থলে গেছে।