শ্যামনগরে ঘের বিরোধে নিহত ১

আপডেট: 10:34:09 22/07/2018



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের লাঠির আঘাতে আব্দুল খালেক সরদার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
শনিবার সকাল সাড়ে সাতটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
খালেক উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদচণ্ডীপুর (পানখালি) গ্রামের মৃত কালাচাঁদ সরদারের ছেলে।
এ ঘটনায় নিহতের ছেলে মিজানুর রহমান শ্যামনগর থানায় নয়জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। পুলিশ ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করেছে। তারা হলেন, আবাদচণ্ডীপুর গ্রামে মৃত জমসেদ শেখের ছেলে শেখ হাবিবুর রহমান ও একই গ্রামের আহম্মদ আলী গাইনের ছেলে মোতালেব গাইন।
মামলার বাদী মিজানুর রহমান জানান, আবাদচণ্ডীপুর গ্রামে বিশ্ব মণ্ডলের ছেলে দেবাশিষ মণ্ডল নিজের বিঘা জমিতে দীর্ঘদিন ঘের করে মাছ চাষ করে আসছেন। এক পর্যায়ে একই গ্রামের সৈয়দ শেখের ছেলে শাহাজান শেখ ওই সম্পত্তি দাবি করেন এবং গত ১১ জুন সকাল দশটার দিকে দলবল নিয়ে ঘের দখল করতে যান। এসময়ে দেবাশিষ ও আব্দুল খালেক বাধা দেন। ঘটনাস্থলে প্রতিপক্ষরা আব্দুল খালেককে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে। উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় তাকে। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎস্যক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার মারা যান তিনি।
শ্যামনগর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, আটক দুইজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন