বাগেরহাটে গুলি করে বাইকচালক হত্যা

আপডেট: 02:21:17 22/09/2018



img

খুলনা অফিস : বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত হয়েছেন।
শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার খুলনা-মংলা মহাসড়কের চুলকাঠির নবাবপুর চালতেতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুই মোটরসাইকেল আরোহী ভুসি ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত মোটরসাইকেল চালক হাসান (৩৫) খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামের জাহাঙ্গীরের ছেলে। হাসানের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
আহত ব্যবসায়ীদের মধ্যে একজনের নাম পাওয়া গেছে। তিনি হলেন খুলনা কালীবাড়ি বাজার এলাকার ‘এম দেওয়ান’ নামে খৈল-ভুসির দোকানের মালিক প্রদীপ সাহা।
বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন জানান, রাত সাড়ে নয়টার দিকে একটি মোটরসাইকেলে তিনজন খুলনার দিকে আসছিলেন। নবাবপুর এলাকায় দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এলাকার লোকজন চারটি গুলির শব্দ শুনতে পেয়েছেন। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হাসান নিহত হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই দুই ব্যবসায়ী চুলকাঠি ও ফয়লা বাজার থেকে বকেয়া টাকা সংগ্রহ শেষে ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে খুলনা ফিরছিলেন। পথে তারা ছিনতাইকারীদের কবলে পড়েন।

আরও পড়ুন