সাতক্ষীরা শহরে ডাকাতি

আপডেট: 10:13:42 17/07/2018



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মোস্তাফিজুর রহমানের যোগদানের প্রথম দিনেই শহরের একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। আরেকটি বাড়িতে ঢুকে পড়লেও সেখানে ডাকাতি করতে ব্যর্থ হয় তারা।
যে বাড়িটিতে ডাকাতরা সফল হয়, সেখানে অবস্থানরতদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা সোনার গয়না লুটে নেয়। মঙ্গলবার ভোররাতে শহরের কাটিয়া সরকারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। যদিও পুলিশ একে ‘ডাকাতি’ বলতে নারাজ।
সাতক্ষীরা নিউ মার্কেটে অবস্থিত আল বারাকা জুয়েলার্সের ম্যানেজার লিটন হোসেন জানান, রাত তিনটার দিকে ডাকাতরা তার বাড়ির গ্রিল কেটে ভেতরে ঢুকে পড়ে। তারা অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে একটি ঘরের মধ্যে আটকে রাখে। এরপর সশস্ত্র ডাকাতরা ঘরের আলমারি ভেঙে নগদ ছয় লাখ টাকা, দশ ভরি সোনার গয়না নিয়ে পালিয়ে যায়।
এর পর ডাকাতরা একই এলাকার বাসিন্দা শ্যামল রাহার বাড়িতে হানা দেয়। তার বাড়িরও গ্রিল কেটে ভেতরে ঢুকে পড়ে ডাকাতরা। তবে এই বাড়িতে অবশ্য ডাকাতি করতে ব্যর্থ হয় তারা। বাড়ির মালিক টের পেয়ে গেলে ডাকাতরা পালিয়ে যায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানের ভাষ্য, ‘এই ঘটনাকে ডাকাতি বলা যাবে না। এটি গ্রিল কেটে চুরি বলতে পারেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মালামাল উদ্ধারে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছে।’
১৬ জুলাই সাতক্ষীরা সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগ দেন মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন