ক্যানসারে আক্রান্ত বিনয় শীল বাঁচতে চান

আপডেট: 09:00:26 02/03/2018



img

ইলিয়াস হোসেন, তালা (সাতক্ষীরা) : তালা বাজারের নরসুন্দর বিনয় শীল (৪২) গলায় ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে এগিয়ে চলেছেন।
সদা হাস্যোজ্জ্বল বিনয় শীল উপজেলার হাজরাকাটি গ্রামের সন্তোষ শীলের ছেলে। প্রায় দুই মাস আগে তার গলায় ক্যানসার শনাক্ত করেন চিকিৎসকরা। বর্তমানে তিনি ভারতের ভেলোরে ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজের (সিএমসি) ডা. সুরেশের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক বলেছেন, বিনয় শীলকে সুস্থ করতে ৪-৫ লাখ টাকা খরচ হবে। কিন্তু হতদরিদ্র বিনয়ের পক্ষে এত টাকা যোগাড় করা অসম্ভব।
বিনয় শীল জানান, তার বৃদ্ধ মা-বাবা, স্ত্রী, এক মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে। মেয়েটি বর্তমানে খুলনা আজম খান কমার্স কলেজে অনার্স প্রথম বর্ষে পড়াশুনা করছেন। আর ছেলে প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। ক্ষৌরকর্মের মাধ্যমে ছয়জনের সংসার টানার পাশাপাশি ছেলে-মেয়ের পড়াশুনার খরচ যোগাতে তাকে হিমশিম পোহাতে হয়। তার ওপর মারণব্যাধি ক্যানসার তাকে বাকরুদ্ধ করে ফেলেছে।
এদিকে, সংসারের একমাত্র উপার্জনক্ষম বিনয়ের দুরারোগ্য ব্যাধিতে পাগলপ্রায় তার মা-বাবা, স্ত্রী-সন্তানসহ স্বজনরা। রোগ যন্ত্রণায় কাতর বিনয় শীল তার চিকিৎসার টাকা যোগাড় করার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন। তার ব্যাংক হিসাব নম্বর ০১০০১০৮৮০৬৫৬১, জনতা ব্যাংক, তালা শাখা, সাতক্ষীরা। বিকাশ নম্বর ০১৭১৭-৪৫৬৬২৪।

আরও পড়ুন