সাতক্ষীরা প্রেসক্লাবে আবু সভাপতি বারী সম্পাদক

আপডেট: 06:14:15 13/12/2017



img

সাতক্ষীরা প্রতিনিধি : বিপলু উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে অধ্যাপক আবু আহমেদ সভাপতি এবং আব্দুল বারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বুধবার সকাল ৯টা থেকে প্রেসক্লাবের হলরুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর একটা পর্যন্ত। এতে প্রেসক্লাবের ৭৪ সদস্যের মধ্যে ৭৩ জন ভোট দেন।
নির্বাচনে অধ্যাপক আবু আহমেদ ৩৯ পেয়ে  সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এম কামরুজ্জামান পেয়েছেন ৩১ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুল বারী ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মোজাফফর রহমান পেয়েছেন ৩৫ ভোট।
অন্য পদের মধ্যে আবদুল ওয়াজেদ কচি সহ-সভাপতি, গোলাম সরোয়ার যুগ্ম সম্পাদক, রবিউল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মোশারফ হোসেন অর্থ সম্পাদক, আমিনা বিলকিস ময়না সাহিত্য সম্পাদক, আহসানুর রহমান রাজীব দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন। আর নির্বাহী সদস্য পদে আব্দুস সামাদ, ইব্রাহিম খলিল, কৃষ্ণমোহন ব্যানার্জী, অসীমবরণ চক্রবর্তী এবং আমিনুর রশিদ নির্বাচিত হন।
সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদসহ জেলার বিভিন্ন দপ্তরের পদস্থ কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
ফলাফল ঘোষণার পর পুলিশ সুপার প্রেসক্লাবে এসে নবাগত কমিটিকে স্বাগত জানান।

আরও পড়ুন