ভেড়ামারায় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

আপডেট: 03:49:03 21/07/2018



img
img

শ্যামলী খন্দকার, কুষ্টিয়া : জেলার ভেড়ামারায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শামসুদ্দিন শ্যাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করেছে পুলিশ।
শুক্রবার দিনগত রাত তিনটার দিকে ভেড়ামারা উপজেলার মোকারমপুর ইউনিয়নের বাঁকাপুলের কাছে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫০০ ইয়াবা, একটি ওয়ান শুটারগান এবং দুই রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলছেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন উপজেলার বাঁকাপুল চরদামুকদিয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা থানা পুলিশের একটি দল অভিযানে যায়। মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি করে। পুলিশও পাল্টা জবাব দেয়। গোলাগুলিতে টিকতে না পেরে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় শামসুদ্দিন শ্যামকে উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি দাবি করেন, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।
নিহত শামসুদ্দিন শ্যাম ভেড়ামারা উপজেলার ক্ষেমিরদিয়াড় এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় আটটি মাদকের মামলা রয়েছে।

আরও পড়ুন