দামুড়হুদায় ৬৪ ভরি সোনার গয়নাসহ আটক ১

আপডেট: 04:50:15 16/01/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় যাত্রীবাহী বাস থেকে ৬৪ ভরি সোনার গয়নাসহ এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকাল আনুমানিক আটটার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ডে পুলিশ এই অভিযান চালায়। এ সময় জীবননগর উপজেলার আশতলাপাড়ার মরহুম মুনসুর আলীর ছেলে কামাল হোসেন (৪০) নামে একজনকে আটক করে পুলিশ।
দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন জানান, চুয়াডাঙ্গা-জীবননগর সড়ক দিয়ে যাত্রীবাহী বাসে চোরাচালানের মালামাল যাচ্ছে বলে সংবাদ পেয়ে দামুড়হুদা বাসস্ট্যান্ডে অভিযান চালায় পুলিশ। সেখানে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে দুটি টিফিন ক্যারিয়ার বক্সসহ চোরাকারবারি কামাল হোসেনকে আটক করে থানায় নেওয়া হয়। এরপর বক্স দুটি খুলে সেখান থেকে ৬৪ ভরি সোনার গয়না উদ্ধার করা হয়।
গয়নাসহ চোরাকারবারি আটকের খবর পেয়ে জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা ও জীবননগর সার্কেল) কলিমুল্লাহ, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা থানায় আসেন।
উদ্ধার করা সোনার গয়নার বাজারদর ৩২ লাখ ৩৪ হাজার টাকা। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় বাদী হয়ে চোরাচালান আইনে একটি মামলা করেছে পুলিশ। আটক চোরাকারবারিকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান থানার ওসি।

আরও পড়ুন