মণিরামপুরে ছয় ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী নেই

আপডেট: 02:05:06 18/01/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুর উপজেলা পরিষদের সংরক্ষিত ছয়টি ওয়ার্ডের উপ-নির্বাচনে মাত্র ছয়জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফলে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার সহিদুর রহমান জানান, এই উপ-নির্বাচনে মোট ভোটার ৫৪ জন। বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এরা হলেন এক নম্বর ওয়ার্ডে (রোহিতা, কাশিমনগর, খেদাপাড়া) রোহিতার ইউপি সদস্য মুনজুরা বেবী, দুই নম্বর ওয়ার্ডে (ভোজগাতী, মণিরামপুর সদর, মণিরামপুর পৌরসভা) পৌরসভার কাউন্সিলর গীতারানী কুণ্ডু, তিন নম্বর ওয়ার্ডে (হরিহরনগর, ঝাঁপা, মশ্মিমনগর) ঝাঁপার ইউপি সদস্য লাকী খাতুন, চার নম্বর ওয়ার্ডে (ঢাকুরিয়া, হরিদাসকাটি, কুলটিয়া) হরিদাসকাটির ইউপি সদস্য জ্যোছনা খাতুন, পাঁচ নম্বর ওয়ার্ডে (চালুয়াহাটি, শ্যামকুড়) শ্যামকুড়ের ইউপি সদস্য রওশনারা খাতুন এবং ছয় নম্বর ওয়ার্ডে (খানপুর, দুর্বাডাঙ্গা, নেহালপুর, মনোহরপুর) নেহালপুরের ইউপি সদস্য রিজিয়া সুলতানা।
উপজেলা নির্বাচন অফিসার জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৮ জানুয়ারি বৃহস্পতিবার, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২২ জানুয়ারি এবং নির্বাচন ২৯ জানুয়ারি। তবে যাচাই বাছাই পর্বে যদি কোনো প্রার্থীর মনোনয়নপত্র বাতিল না হয় এবং কেউ প্রত্যাহার না করেন তাহলে ২৯ জানুয়ারি ওই ছয়জন প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করা হবে।