মণিরামপুরে ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

আপডেট: 02:40:33 17/01/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে ট্রাকের ধাক্কায় জহুরুল ইসলাম (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার মণিরামপুর-কালিবাড়ি সড়কের সাতঘাতী শ্মশানের কাছে তিনি দুর্ঘটনার শিকার হন। পরে স্বজনরা জহুরুলকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে রাত নয়টার দিকে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক রেহনেওয়াজ তাকে মৃত ঘোষণা করেন।
নিহত জহুরুল ইসলাম উপজেলার কুলটিয়া ইউনিয়নের আম্রঝুটা গ্রামের হযরত আলীর ছেলে। তিনি নওয়াপাড়া ঘাটে শ্রমিকের কাজ করতেন।
এদিকে দুর্ঘটনার কথা শুনে রাতেই পুলিশ নেহালপুর এলাকা থেকে ট্রাকের চালক নবাব আলীসহ আকিজ কোম্পানির ট্রাকটি (ঢাকা মেট্রো উ-১৪-২৩৯২) আটক করেছে। চালক নবাব আলী ঝিকরগাছার কীর্তিপুর গ্রামের ইনতাজ আলীর ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাত আটটার দিকে মেয়ের জন্য পায়ের মোজা কিনতে সাইকেল চালিয়ে স্থানীয় গোপালপুর বাজারে আসছিলেন জহুরুল। পথে সাতঘাতী শ্মশানের কাছে নওয়াপাড়াগামী আকিজ কোম্পানির একটি খালি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে জহুরুলের। ট্রাকের ধাক্কায় ছিটড়ে পড়ে গুরুতর আহত হন তিনি। স্বজনরা তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে আনার পর জহুরুল মারা যান। রাতেই পুলিশ লাশ হেফাজতে নেয়।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক রেহনেওয়াজের বরাত দিয়ে ওই বিভাগের ওয়ার্ডবয় আকতার হোসেন জানান, হাসপাতালে আনার আগেই জহুরুলের মৃত্যু হয়েছে।
মণিরামপুর থানার এসআই সাখাওয়াত হোসেন বলেন, ‘ট্রাকের চালক ও ট্রাক আটক আছে। লাশ আমাদের হেফাজতে আছে। এই বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।’