মণিরামপুরে বাইকচালক নিহত

আপডেট: 06:50:35 20/11/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক রাজু হোসেনের (১৭) মৃত্যু হয়েছে।
এসময় মতিয়ার হোসেন (৩০) নামে বাইকের এক আরোহী গুরুতর আহত হন। আহত মতিয়ারকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার জয়পুর গ্রামের মোন্তাজের মোড়ে এঘটনা ঘটে। নিহত রাজু জয়পুর গ্রামের মৃত নজরুল ইসলাম শেখের ছেলে। আর আহত মতিয়ার একই গ্রামের নিছার আলীর ছেলে।
মণিরামপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের লিডার শেখ আব্দুল আজিম জানান, সাকালে উপজেলার জয়পুর এলাকায় মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে তারা এলাকায় গিয়ে আহতদের উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে আনেন। হাসপাতালে পৌঁছুলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন।
মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জেসমিন সুমাইয়া বলেন, ‘হাসপাতালে আনার আগেই আহত একজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।’
স্থানীয়রা জানান, রাজু আগে ইনজিনভ্যান চালাতো। কয়েকদিন আগে নানাবাড়ির সম্পত্তি বিক্রি করে সে একটি মোটরসাইকেল কেনে। মঙ্গলবার সকালে মতিয়ারকে সঙ্গে নিয়ে পাশের বাড়ির সজীব (৮) নামের এক শিশুকে স্কুলে নামিয়ে দিতে যাচ্ছিল সে। যাবার পথে রাস্তায় সামনের দিক থেকে একটা নসিমন আসে। তখন গতি ঠিক রাখতে না পেরে রাস্তার পাশে রাখা কাঠের গুড়িতে লেগে খেজুরগাছের সঙ্গে ধাক্কা খায় রাজু। এতে তার মৃত্যু হয়।

আরও পড়ুন