মণিরামপুরে দুর্ঘটনায় দুইজন নিহত

আপডেট: 02:26:08 15/10/2018



img
img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে বাইসাইকেলের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন, বাইসাইকেল চালক আব্দুস সাত্তার (৪৭) ও মোটরসাইকেল চালক আনারুল (১৫)।
রোববার বিকেলে উপজেলার হরিহরনগর ইউনিয়নের এনায়েতপুর বাজার-সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের সামনে দুর্ঘটনাটি ঘটে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে দৌলদিয়া ঘাটে মারা যান আনারুল। আর রাত দুইটার দিকে রাজধানীর গাবতলীতে মারা যান আব্দুস সাত্তার।
নিহত আব্দুস সাত্তার এনায়েতপুর গ্রামের মহিনুদ্দীনের ছেলে। তিনি পেশায় ইলেক্ট্রিক মিস্ত্রি ছিলেন। আব্দুস সাত্তারের ঘরে অন্ধ স্ত্রী ও তিন কন্যাসন্তান রয়েছে। আর কিশোর আনারুল একই উপজেলার খেদাপাড়া গ্রামের উত্তরপাড়ার আবুল বাসারের ছেলে।
ঝাঁপা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাখাওয়াত হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেল চারটার দিকে নতুন বাজার থেকে বাইসাইকেলে চড়ে ধানক্ষেতে যাচ্ছিলেন আব্দুস সাত্তার। আর ষোলখাদার দিক থেকে দুই বন্ধু আল-আমিন ও আসিফকে নিয়ে বাইক চালিয়ে আসছিল আনারুল। বাজারের কমিউনিটি ক্লিনিকের সামনে বাইসাইকেলের কাছে এসে বাইকের নিয়ন্ত্রণ হারায় আনারুল। সংঘর্ষ হয় বাইসাইকেলটির সঙ্গে। এতে গুরুতর আহত হন আব্দুস সাত্তার ও আনারুল। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাদের ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। রাতে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় তাদের।
মণিরামপুর থানার ওসি সহিদুল ইসলাম দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন